ঢাকা,শুক্রবার, ১৭ মে ২০২৪

ধলঘাটা ইউপি নির্বাচনে নৌকার প্রার্থীর বিরুদ্ধে মহিলা চেয়ারম্যান প্রার্থীকে হুমকির অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::
মহেশখালী উপজেলাধীন ধলঘাটা ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১৭ জুলাই। নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীরা পুরোদমে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন।

এ নির্বাচনী প্রচারণায় নৌকার প্রার্থী আহসান উল্লাহ বাচ্চুর কর্মীদের বিরুদ্ধে অপর চেয়ারম্যান প্রার্থী নাছিমা বেগমের কর্মীদের হুমকি দেয়ার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (৪জুলাই) সকালে রজনীগন্ধা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী নাছিমা বেগম রিটার্নিং কর্মকর্তার কাছে এ ব্যাপারে লিখিত অভিযোগ দেন।

লিখিত অভিযোগে তিনি উল্লেখ করেছেন, ৩ জুলাই রাত ৮টায় ধলঘাটা বনজামিরা ৩নম্বর ওয়ার্ডে তাঁর কয়েকজন কর্মী ভোটারদের সাথে আলাপ করছিল। ওই সময় প্রতিপক্ষ নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আহসান উল্লাহ বাচ্চুর কর্মী আরমান, মানিক, রিদোয়ান, কলিম, আনছার, আরিফসহ একটি দল তাঁর কর্মীদের অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং ভোট চাইলে তাঁদের খুন করবে বলে হুমকি দেয়। তাঁদের বাঁধার মুখে তার কর্মীরা ফিরে আসে।

চেয়ারম্যান প্রার্থী নাছিমা বেগমের ভাই মাহমুদুল হক জানান, ভোটের দিন মানুষ যাতে ভোট দিতে কেন্দ্রে না যায়, সে জন্য এলাকায় ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করছে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আহসান উল্লাহ বাচ্চুর লোকজন। ভয়ের সংস্কৃতি চালু করে তাঁরা ভোট কেটে নিতে চায়।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে নৌকা প্রতীকের মনোনীত চেয়ারম্যান প্রার্থী আহসান উল্লাহ বাচ্চুর ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগ করা হয়। ফোন রিসিভ করে এক ব্যক্তি এ প্রতিবেদককে বলেন, আহসান উল্লাহ বাচ্চু ব্যস্ত আছেন। কথা বলতে পারবেন না।

এ ব্যাপারে মহেশখালী উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার বিমলেন্দু কিশোর পাল বলেন, এ ব্যাপারে লিখিত অভিযোগ হাতে পেয়েছি। বিষয়টি তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

পাঠকের মতামত: